• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

×

ঐক্যবদ্ধ ভাবে জঙ্গীবাদের পৃষ্ঠপোষকদের প্রতিহত করতে হবেঃ সিটি মেয়র

  • প্রকাশিত সময় : বুধবার, ৩১ জুলাই, ২০২৪
  • ১৭ পড়েছেন
খালিশপুর থানা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতা করছেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক

খবর বিজ্ঞপ্তিঃ

খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, দেশকে রক্ষা করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হয়ে এবং জঙ্গীবাদের পৃষ্ঠপোষকদের প্রতিহত করতে হবে। কোমলমতি ছাত্রছাত্রীদের  দাবীকে সামনে রেখে ঢাকাসহ সারা দেশে ধ্বংসযজ্ঞ চালিয়েছে। শিক্ষার্থীদের বুঝতে হবে তাদের দাবী সরকার পুরোপুরি মেনে নিয়েছে তারপরেও জামাত- বিএনপি নাশকতা করে। গতকাল রাতে খালিশপুর থানা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।খালিশপুর থানা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা থানা সভাপতি আলহাজ¦ সানাউল্লাহ নান্নুর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আলহাজ্ব মনিরুল ইসলাম বাসারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামীলীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, প্রধান বক্তা ছিলেন এস এম কামাল হোসেন এমপি, বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমডিএ বাবুল রানা।

বিশেষ বর্ধিত সভায় প্রধান বক্তা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক ও খুলনা-৩ আসনের সংসদ সদস্য এস এম কামাল হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সাথে নাশকতাকারী জঙ্গিদের হাত  দেশকে রক্ষা করেছেন, উদ্বদ্ধু পরিস্থিতি মোকাবিলা করে দেশে পর্যায়ক্রমে শান্তি ফিরিয়ে এনেছেন।  প্রধানমন্ত্রী ২০০৯ সাল থেকে এ পর্যন্ত সকল পরিস্থিতি ধৈর্য ও সাহসিকতার সাথে মোকাবিলা করেছেন এবং দেশকে এগিয়ে নিচ্ছেন। তিনি দলের তৃনমুল নেতাকমীদের ঐক্যবদ্ধ থেকে সকল অপশক্তিকে মোকাবেলার আহবান জানান।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন এবং উপস্থিত ছিলেন নগর সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ শহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক আশরাফুল ইসলাম, কাউন্সিলর আমিনুল ইসলাম মুন্না, বীর মুক্তিযােদ্ধা মুন্সী আব্দুল ওয়াদুদ, থানা আওয়ামীলীগ নেতা এ্যাড. তৈয়েবুর রহমান, ওবায়দুর রহমান ডাবলু, সৈয়দ আরব আলী, আফসার উদ্দিন, আব্দুল মজিদ বকুল, জাহাঙ্গীর হোসেন, মুজিবুর রহমান মুজিব, সাংবাদিক হুমায়ুন কবীর, বেলায়েত হোসেন, মাক্কী মিজানুর রহমান,কায়জার আহমেদ.ডারউইন, ডাঃ সায়েম, মুরাদ হোসেন, শেখ হাফিজুর রহমান, আব্দুর জব্বার, রিপন খান,  এ্যাড. আহাদুজ্জামান আহাদ,কাউন্সিলর খুরশীদ আহমেদ টোনা, মোঃ সাইদুর রহমান, মফিজুর রহমান পলাশ শরিফুল ইসলাম প্রিন্স, খালিদ হোসেন শেখ, সোনালী আক্তার, খাদিজা আক্তার, সাবেক কাউন্সিলর পারভীন আক্তার, কাউন্সিলর মাহফুজুর রহমান লিটন, কাউন্সিলর মনিরুজ্জামান, বিভিন্ন ওয়ার্ডের সভাপতি সাধারন সম্পাদক যথাক্রমে কাজী এনায়েত আলী আলো, আঃ সাত্তার লিটন, মঞ্জুরুল আলম মঞ্জু এস এম মোরশেদ আহমেদ মনি, মোঃ জাকির হোসেন, মুরাদ হোসেন,কাজী তালাত হোসেন কাউট, মোঃ শফিউল্লাহ,  হায়দার আলী,জিয়াউল আলম খোকন, কামরুজ্জামান বাবলু জিয়াউর রহমান জিয়া,শেখ আসলাম আলী, মনিরুজ্জামান মনি, মহিলা আওয়ামীলীগের শারমিন রহমান শিখা, তসলিমা আক্তার, লাভলী হোসেন যুবলীগের মোঃ  ইয়াসিন, মোঃ অভি,মহিদুল ইসলাম মিলন, মোঃ রাশেদ প্রমুখ। দোয়া মাহফিলে সিটি মেয়রের সুস্থ’তা কামনা করে বিশেষ মোনাজাত করা হয় । দোয়া পরিচালনা করেন মাওলানা ইব্রাহিম খলিল।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA